যাদের সাথে আপনার অনলাইনেই জানা শোনা আছে,তাদের সবাইকেই প্রতিদিন নক করবেন।আগ বাড়িয়ে নক দিবেন।কথা বলবেন।কথা বাড়াবেন।।জড়তা কাটার আগ পর্যন্ত অপেক্ষা করবেন.....
এটা মোটামুটি একমাস বা তার বেশি সময় নিতে পারে......তারপর হঠাৎ করে তাদের নক দেওয়া থামিয়ে দিবেন।একদম ফুলস্টপ!!

আপনার এক্সিস্টেন্স-ই নেই এমন একটা ভাবে স্টেলথ্ মুড চলে যান।
তারপর দেখুন সেই তালিকার কজন আপনার খোঁজ নেয়।আপনাকে আগ বাড়িয়ে নক দেয়...আপনার থেমে যাওয়া নোটিস করে.
আই সয়্যার একজন-ও না!!একজনও আপনাকে নক দিবে না... আপনার খোঁজ নিবে না।যদিও ইমার্জেন্সি রক্ত লাগে এবং আপনার গ্রুপের সাথে মিলে যায় তাহলে হয়তো রক্তের জন্য আপনি একটা নক পেতে পারেন।
ESO PRIO

তা না হলে কেউ-ই আপনাকে "হাই" "হ্যালো" পর্যন্ত দিবে।আপনার ভ্যালু "প্যারিমিটার" সম্পর্কে স্পষ্ট ধারণা পাবেন।বুঝতে পারবেন লেভেল কতটা লো তে আছে...😃😃আসলে নো ওয়ান কেয়ারস্ এবাউট ইয়ু।আপনি মারা গেলে "সো স্যাড" টাইপের কিছু একটা পেতে পারেন।এর বেশি কিছু না।
Unless you are Bill Gates,Mukesh Ambani or হৃত্তিক রোওশন/ব্র্যাড পিট লুক এলাইক,স্টপ এক্সপেক্টিং!!😃অন্যের কাছ থেকে এক্সপেকটেশন লেভেল যত কমাবেন,জীবনে তত-ই শান্তি পাবেন,শান্তিতে থাকবেন।আমাদের সবচেয়ে বড় দূর্বলতা এক্সপেকটেশন।এই জিনিসটা কনফিডেন্স লেভেল লো করে দেয়,মাথা ধরিয়ে দেয়,এফিসিয়েন্সি কমায়।আমি আমার লাইফের প্রথম প্রেজেন্টেশন দেওয়ার আগে অনেক প্রস্তুতি নিয়ে,অনেক এক্সপেকটেশন নিয়ে গিয়েছিলাম।আসল টাইমে আমার স্লাইডগুলো-ই কোরাপ্টেড হয়ে গিয়েছিলো!!😃
কোনো ল্যাপটপেই সেটা ওপেন হয়-নি!!শেষ পর্যন্ত একমাত্র আমি aka আমার গ্রুপ বিনা স্লাইডে প্রেজেন্টেশন দিয়েছিলাম।এক্সপেকটেশন আমাকে ঐদিন ইনস্ট্যান্ট কার্মা দিয়ে দিয়েছিলো...😃😃ও হ্যাঁ,যদি আপনার জিরো লেভেলও কেউ আপনাকে আগ বাড়িয়ে নক দেয়,হঠাৎ আপনার স্টেলথ্ হয়ে যাওয়া নিয়ে প্রশ্ন করে,জানতে চায়..
তাহলে বলবো ডোন্ট লুজ হার/হিম।আপনি মরলে এরা কিছু করুক না করুক,"সো স্যাড"  অন্তত বলব