হয়তো আমার বিয়েটা তোমার সাথে হবেনা অন্য কারোর সাথে হবে যাকে চিনিনা জানিনা,আমার অনিচ্ছা থাকা সত্ত্বেও সে আমাকে ছোবে আমি চাইলেও কিছু কোরতে
পারব না,ঐ শক্তি আমার থাকবে না,আমার অনেক ঘেন্না লাগবে কারন আমা যে অন্য কারোর ছোয়ার কথা ছিলো
যখন তাকিয়ে দেখবো এটা সে না অন্যকেউ তখন ঘেন্নায় আমার বমি আসবে আমি পারব না বমি কোরতে, আমি
কান্না কোরব তখন সে ভাববে আমি সুখের কান্না কানছি কিন্তু সে বুঝতেই পারবে না প্রতিদিন হবে একেকটা রাত
আমার কাছে ধর্ষন এর রাত মনে হবে কিন্তু আমার যে কিছুই করার নেই,আমি যে একটা সাদা কাগজে সই কোরে

নিজের জীবন অন্যের হাতে তুলে দিয়েছি।প্রতিদিন তার পরিবারের মন জোগায়ে চোলতে হবে কিন্তু আমি তো
ESO PRIO

তোমার পরিবার নিয়ে স্বপ্ন দেখেছিলাম তাদের মন
জয়ের স্বপ্ন দেখেেছিলাম অথচ দেখো কিছুই হোল না।এক সময় আমি অভ্যস্ত হোয়ে যাবো এসবের সাথে তার পর হঠাৎ
একদিন শুনব আমি মা হবো,এটা তো নারীর জীবনের সবচাইতে সুখের দিন কিন্তু আসলেই কি আমি সুখি হবো?
না হবো না,চিৎকার কোরে কাদতে ইচ্ছা কোরবে কারন এটা আমার ভালোবাসার চিন্হ না,তাও তাকে দুনিয়ায়
আনতে হবে কারন ওর তো কোন দোষনেই,ওর হওয়ার পর ওর মুখের দিকে তাকিয়ে সব মেনে নিতে হবে,একসময়ওকে বড়ো করা স্কুলে নিয়ে যাওয়া ওকে মানুষের মোত মানুষবানাতে গিয়ে কখন যে ৫০ টা বছর হয়ে যাবে বুঝতেই পারব না।এর মাঝখানে তোমাকে অনেক মনে পোরবে লুকিয়ে লুকিয়ে কাদব তার পর দীর্ঘ শাষ ফেলে আবার ব্যস্ত হোয়ে যাবো এভাবেই সময় কেটে যাবে তার পর হয়তো কোন এক রাতে ঘুমের মোধ্যই চোলে যাবো পরকালে

হয়তো তুমি সেদিন জানবে না হয়তো আমার কথা মনে কোরে তুমিও কোন বর্ষমুখর দিনে চোখ ভিজাবে না হয়
ভিজাবে না।আমার মনের সেই কষ্ট গুলো অব্যক্তই থেকে যাব